Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

সংবাদ বিজ্ঞপ্তি: "সাম্প্রতিক ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থদের সাহায্য-সহায়তা প্রদানের লক্ষ্যে মন্ত্রিপরিষদ বিভাগ এবং মাঠ প্রশাসনের সকল সদস্য এক দিনের বেতন মাননীয় প্রপধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে প্রদান করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে।"


শিরোনাম
“মুজিববর্ষ ২০২০: ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক” সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
বিস্তারিত

নিজস্ব প্রতিবেদক: ২৫ জুন-২০১৯, মঙ্গলবার।

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর এর সহযোগিতায় ২৫ জুন ২০১৯ খ্রি. রোজ মঙ্গলবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে “মুজিববর্ষ ২০২০: ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক” সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সেমিনারে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার জনাব সাবরিনা শারমিন। তিনি তার বক্তব্যে বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ১০০ তম জন্মদিন এটা আমাদের জাতির জন্য একটি বড় প্রাপ্তি, তার এই জন্মদিনে বাংলাদেশকে নতুন ভাবে উপস্থাপন করাটাই হবে আমাদের মূল লক্ষ্য। তাই এই মুজিববর্ষ উদযাপনে আপনাদের সকলের সহযোগিতা একান্ত কাম্য।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোহাম্মদ নূরুল ইসলাম রাজা। অলোচক হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সার্জেন্ট (অব:) জনাব নুরুল হক, মুক্তিযোদ্ধা জনাব মোঃ আব্দুর রাজ্জাক মোল্লা, বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ নুরুল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জনাব মো: আব্দুস সালাম, উপজেলা  মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জনাব মোঃ ইমদাদুর রহমান তালুকদার ও সহকারী প্রোগ্রামার জনাব রণজিৎ মন্ডল। সেমিনারে দৌলতপুর উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা/কর্মচারী, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিক, সাংস্কৃতিক কর্মী, ইউডিসি উদ্যোক্তা ও শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। সেমিনারে মুজিববর্ষ ২০২০ ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় বিষয়ে ব্যাপক আলোচনা করা হয়। পাশাপাশি মুজিববর্ষ কে ঘিরে বিভিন্ন কার্যক্রম হাতে নেওয়ার পাশাপাশি করণীয় বিষয় নিয়ে আলোচনা করা হয়।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
25/06/2019
আর্কাইভ তারিখ
31/12/2020