Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

সংবাদ বিজ্ঞপ্তি: "সাম্প্রতিক ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থদের সাহায্য-সহায়তা প্রদানের লক্ষ্যে মন্ত্রিপরিষদ বিভাগ এবং মাঠ প্রশাসনের সকল সদস্য এক দিনের বেতন মাননীয় প্রপধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে প্রদান করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে।"


শিরোনাম
জেলা প্রশাসক মানিকগঞ্জ জনাব এস এম ফেরদৌস দৌলতপুর উপজেলার শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকবৃন্দের সাথে মত বিনিময় সভা ও কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
বিস্তারিত

আজ ২৪ আগস্ট ২০১৯ মান্যবর জেলা প্রশাসক মানিকগঞ্জ জনাব এস এম ফেরদৌস স্যার দৌলতপুর পি এস উচ্চ বিদ্যালয়ে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকবৃন্দের সাথে মত বিনিময় সভা ও কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন । উপজেলা নির্বাহী অফিসারসহ উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান , জেলা শিক্ষা কর্মকর্তা, সহকারী কমিশনার ভূমি দৌলতপুর, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ উপস্থিত ছিলেন । জেলা প্রশাসক মানিকগঞ্জ স্যার এর মূল্যবান মতামত ও দিকনির্দেশনা অনুসরণ করে মানসম্মত শিক্ষা ও শিক্ষার সুন্দর পরিবেশ সৃষ্টি করতে শিক্ষা সংশ্লিষ্ট সকলেই নিরলস প্রচেষ্টা অব্যাহত রাখবেন বলে বিশ্বাস করি । এছাড়াও নকল ও মাদকমুক্ত দৌলতপুর উপজেলা গড়তে সকলে অঙ্গীকার করেন ।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
24/08/2019
আর্কাইভ তারিখ
31/12/2019